নিখোঁজের চারদিন পর ভাসমান মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৭:৩৯ এএম, ২৭ আগস্ট ২০১৫

নিখোঁজ থাকার চারদিন পর ফাতেমানগর গ্রামের পুকুর থেকে ভাসমান অবস্থায় মো. শাহজাহানের (৫২) মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার খাগড়াছড়ির পানছড়ি উপজেলার লোগাং ইউনিয়নে এ ঘটনা ঘটে। মো. শাহজাহান পানছড়ির ১নং লোগাং ইউপির ফাতেমানগর গ্রামের মৃত আহের উদ্দিনের ছেলে।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শাহজাহান কয়েক বছর যাবত বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিল। তার মা সাহেরা বেগম জানান, তিনি ক্যান্সার ও কিডনির মতো জটিল রোগে আক্রান্ত ছিল। তিনি সোমবার রাত থেকে নিখোঁজ ছিলো। তাকে অনেক খোঁজাখুজি করা হলেও পাওয়া যায়নি।

এদিকে, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তার ৮ বছর বয়সী ছেলে মো. নজরুল মক্তবে যাওয়ার পথে প্রতিবেশী ফোরকানের পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে চিৎকার করলে এলাকাবাসী গিয়ে মো. শাহজাহানের মরদেহ সনাক্ত করে এবং পুলিশে খবর দেয়।

পানছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল জব্বার এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।