রাস্তা কেটে বাড়ি নির্মাণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৯

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় সরকারি রাস্তার মাটি কেটে নিয়ে বাড়ি নির্মাণের কাজ করা হচ্ছে। উপজেলার রাজিহার কালীবাড়ি থেকে এলজিইডির বাশাইল ওয়াপদা সড়কের বড় বাশাইল ওয়াপদা সংযোগস্থলের মাটি কেটে নিয়ে যাচ্ছেন রুবেল হাওলাদার নামের এক প্রভাবশালী ব্যক্তি।

গত কয়েক দিন ধরে রুবেল হাওলাদার বাড়ি নির্মাণের মাটি কেটে নিয়ে গেলেও এলজিইডি বিভাগ থেকে কোনো ব্যবস্থা না নেয়ায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। অভিযুক্ত রুবেল হাওলাদার উপজেলার রাংতা গ্রামের বেলায়েত হাওলাদারের ছেলে।

স্থানীয়রা অভিযোগ করেন, এলজিইডি বিভাগের আওতাধীন উপজেলার রাজিহার কালীবাড়ি থেকে বাশাইল ওয়াপদা সড়কের বড় বাশাইল ওয়াপদা সংযোগস্থলে খালের পূর্বপাড়ে বাড়ি নির্মাণের জন্য রাস্তার মাটি কেটে নিচ্ছেন রুবেল হাওলাদার।

স্থানীয়রা জানান, তাদের বাধার পরও রুবেল তার লোকজন দিয়ে মাটি কাটা অব্যাহত রেখেছেন। মাটি কাটার ফলে ওই রাস্তা ধ্বসে পড়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

এ ব্যাপারে রুবেল হাওলাদার বলেন, বাশাইল গ্রামের ফাজেল মোল্লার কাছ থেকে ১০ শতক জমি কিনে সেখানের মাটি কাটছি। পরে মাটি কাটা জায়গা খাল কাটার সময় বালু দিয়ে ভরাট করে দেব।

এ বিষয়ে উপজেলা এলজিইডির প্রকৌশলী রাজ কুমার গাইন বলেন, আমি ট্রেনিংয়ে বরিশালে আছি। উপজেলায় ফিরে ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

সাইফ আমীন/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।