দোহারে মাহেন্দ্রার ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক দোহার (ঢাকা)
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৯

ঢাকার দোহার উপজেলায় মাটিভর্তি মাহেন্দ্রা গাড়ির ধাক্কায় শাওন হোসেন (১৯) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে উপজেলার ফুলতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে। শাওন ফুলতলা ঢালারপাড় এলাকার মাঈন উদ্দিনের ছেলে এবং পদ্মা কলেজের একাদশ শ্রেণির মানবিক শাখার প্রথম বর্ষের ছাত্র বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে শাওন মোটরসাইকেল নিয়ে কলেজ থেকে বের হলে পার্শ্ববর্তী ফুলতলা তানশীর মার্কেটের সামনে মাটিবাহী একটি মাহেন্দ্রা গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে সুযোগ বুঝে গাড়ির চালক পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে শাওনের মরদেহ উদ্ধার করে। ঘাতক গাড়িটিও জব্দ করা হয়।

এদিকে চালককে গ্রেফতার ও বিচারের দাবিতে কলেজের শিক্ষার্থীরা ঢাকা-দোহার সড়ক অবরোধ করেছে। তারা সড়কে বসে বিক্ষোভ করে এবং ঘাতক চালককে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্লোগান দিতে থাকে। এ সময় আশপাশের সড়কে যানজট সৃষ্টি হয়।

প্রশাসনের আশ্বাসে বেলা ১টার দিকে তারা মিছিল করে কলেজে ফেরত যায়। সেখানে তারা হত্যাকারী গ্রেফতারে ২৪ ঘণ্টার সময় বেঁধে দেয়। না হলে সোমবার থেকে কঠোর আন্দোলনের হুমকি দেন।

বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।