পায়ুপথে দুই হাজার পিস ইয়াবা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ৩১ জানুয়ারি ২০১৯

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকা থেকে পায়ুপথে দুই হাজার ২০০ পিস ইয়াবা বহনকারী বিল্লালসহ তার স্ত্রী ও ছেলেকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের বাসায় তল্লাশি চালিয়ে আরও ২০০ পিস ইয়াবা উদ্ধার ও মাদক বিক্রির নগদ ৪২ হাজার টাকা জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার হিরাঝিল এলাকার একটি বাড়ি থেকে ওই তিনজনকে আটক করা হয়।

আটকরা হলেন- মো. বিল্লাল (৫৮), তার স্ত্রী লিপি (৪০) ও তাদের ছেলে অয়ন (২৫)। তারা দীর্ঘদিন ধরে টেকনাফ এবং কক্সবাজার থেকে পায়ুপথে বিশেষ পদ্ধতিতে ইয়াবা বহন করে এনে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে পাচার করে আসছে বলে র‌্যাব জানায়।

বিকেলে র‌্যাব-১১ সিপিএসসি’র ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. জসিম উদ্দীন চৌধুরীর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সিদ্ধিরগঞ্জ থানাধীন হিরাঝিল এলাকায় বিসমিল্লাহ হাউজ নামের একটি বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় পায়ুপথে পেটের ভেতর ইয়াবা বহনের অভিযোগে মাদক পাচারকারী বিল্লালকে আটক করা হয়। পরে বিল্লালকে স্থানীয় একটি ডায়াগনোস্টিক সেন্টারে নিয়ে পরীক্ষা-নীরীক্ষা করে তার পেটের ভেতরে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়। পরবর্তীতে তিনি পায়ুপথ দিয়ে পেটের ভেতরে রাখা দুই হাজার ২০০ পিস ইয়াবা বিশেষ কৌশলে বের করে দেন। এ সময় তার বাসায় তল্লাশি করে আরও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক পাচারের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে বিল্লালের স্ত্রী লিপি ও ছেলে অয়নকে আটক করা হয়েছে। আটক তিনজনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে র‌্যাব জানায়।

হোসেন চিশতী সিপলু/আরএআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।