দিনভর জ্বললেও নেভানোর কেউ নেই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ৩০ জানুয়ারি ২০১৯

দিনের আলোয় ঝলমল করছে সিলেট নগর। পাশাপাশি সড়কদ্বিপেও দিনভর জ্বলছে স্ট্রিট ল্যাম্প। রাতে জ্বালানো স্ট্রিট ল্যাম্প আর নেভানো হয়নি বিকেল গড়িয়ে যেতে শুরু করলেও। মহানগরের কয়েকটি সড়কের স্ট্রিট ল্যাম্পের আলো জ্বললেও মাথা ব্যথা নেই সিলেট সিটি কর্পোরেশন কর্তৃপক্ষের। নিজেদের দায় এড়ানোর জন্য উল্টো মিথ্যার আশ্রয় নেয় সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

sylet2

বুধবার নগরের রিকাবি বাজার থেকে সুবিদ বাজার পর্যন্ত ‘ডা. চঞ্চল স্মরণি’ সড়কে দিনভর স্ট্রিট লাইট জ্বলতে দেখা যায়। তবে সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী রুহুল আলমের দাবি, বৈদ্যুতিক কাজের জন্যই এমনটি হচ্ছে। তিনি বলেন, লাইনে কাজ হচ্ছে, বাতিগুলো পরীক্ষার জন্যই জ্বালানো হয়েছে।

sylet3

তবে, রিকাবি বাজার থেকে সুবিদ বাজার সড়কেও সরেজমিন ঘুরে কাউকে বৈদ্যুতিক কাজ করতে দেখা যায়নি। সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলীর দাবি প্রসঙ্গে ওই সড়কের একজন পান দোকানদার বলেন, প্রায়ই এ সড়কে স্ট্রিট লাইট জ্বলে থাকে। নিজেদের রক্ষার জন্য সিটি কর্মকর্তারা মিথ্যার আশ্রয় নেন প্রায়ই।

sylet4

ছামির মাহমুদ/এমএএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।