৫ ফুট জমি পেয়ে খুশি মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ২৯ জানুয়ারি ২০১৯
ছবি : মিঠু দাশ জয়

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এবং সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের পৈত্রিক সম্পত্তির একটি অংশ জনস্বার্থে রাস্তার জন্য ছেড়ে দেয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

পাশাপাশি রাস্তার জন্য নগরের যে সকল সম্মানিত নাগরিক জনস্বার্থে জমি দান করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জানিয়ে মেয়র আরিফ বলেন, যারা স্বেচ্ছায় রাস্তার জন্য জমি ছেড়ে দেবেন তাদেরকে সম্মানিত করবে সিটি কর্পোরেশন।

আরও পড়ুন : ৯৯৯ নম্বরে নারীর ফোন, ঘটনাস্থলে গিয়ে অবাক এসআই

মঙ্গলবার দুপুরে সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাসভবন হাফিজ কমপ্লেক্সের সামনে চলমান উন্নয়ন কাজ পরিদর্শন শেষে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন সিসিক মেয়র।

আরও পড়ুন : বান্ধবীকে সারাদিন মোটরসাইকেলে ঘুরিয়ে রাতে গণধর্ষণ

Sylhet-(2)

পরে মেয়র নগরের হাফিজ কমপ্লেক্স থেকে সুবহানীঘাট পর্যন্ত সড়কের উভয়পাশের ব্যবসায়ী ও জমির মালিকদের ৫ ফুট করে জমি ছেড়ে দিতে অনুরোধ করেন। এর আগে সোমবার হাফিজ কমপ্লেক্সের প্রধান ফটকের সামনের গাছ কাটা ও দেয়াল ভাঙার কাজ শুরু করা হয়।

আরও পড়ুন : ব্যক্তিগত চেম্বারে চিকিৎসক, সরকারি হাসপাতালে রোগীর মৃত্যু

পরে মেয়র নগরের শিবগঞ্জ এলাকা দিয়ে প্রবাহিত গোয়ালীছড়া সংস্কারের কাজ পরিদর্শন করেন। এসময় সিসিকের ওয়ার্ড কাউন্সিলর ছয়ফুল আমিন বাকের, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, সহকারী প্রকৌশলী অরবিন্দ দেব প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : বাতি জ্বলছে ফ্যানও ঘুরছে, কিন্তু চিকিৎসক নেই

উল্লেখ্য, গত শনিবার সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হাফিজ কমপ্লেক্সে গিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমিনের বড় ভাই ড. এ কে আব্দুল মুবিনের কাছে সড়ক প্রসস্তকরণের জন্য ৫ ফুট জমি ছেড়ে দেয়ার অনুরোধ জানালে জনস্বার্থে সড়কের জন্য ৫ ফুট ভূমি ছেড়ে দেন তিনি। এই জমির বর্তমান বাজার মূল্য আনুমানিক কোটি টাকা।

আরও পড়ুন : হাসপাতালে গিয়ে এমপি দেখেন সব ডাক্তার অনুপস্থিত

ছামির মাহমুদ/এমএএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।