কাগজপত্র না থাকলেই ধরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ২৮ জানুয়ারি ২০১৯
ছবি : মিঠু দাস জয়

নগরে জনসচেতনতামূলক কার্যক্রমের মাধ্যমে পুলিশ সেবা সপ্তাহ পালন করেছে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) ট্রাফিক বিভাগ। এ উপলক্ষে সোমবার বিকেলে নগরের আম্বরখানা ও দরগা গেট এলাকায় লিফলেট বিতরণ ও বিভিন্ন যানবাহনের কাগজপত্র এবং ফিটনেস পরীক্ষা করা হয়।

এ সময় যেসব চালকের কাগজপত্র ঠিক ছিল তাদের হাতে গোলাপ ফুল দিয়ে ধন্যবাদ জানান এসএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ। আর কাগজপত্র না থাকলে গাড়ির বিরুদ্ধে মামলা দিয়ে হাতে ধরিয়ে দেয়া হয় মামলার কাগজ। ট্রাফিক পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন নগরীর সাধারণ মানুষ।

Sylhet-Trafic-police

দুপুর ১২টার দিকে সিলেট সরকারি অগ্রগামী উচ্চবিদ্যালয় ও কলেজে ট্রাফিক বিভাগের আয়োজনে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ বাবলি পুরকায়স্থের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন- মহানগর পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা ও সহকারী কমিশনার (এসি) আশিদুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন- ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) হাবিবুর রহমান, টিআই হানিফ মিয়া, প্রসিকিউশন ইনচার্জ সার্জেন্ট আবুবকর শাওনসহ ট্রাফিক বিভাগের কর্মকর্তারা।

Sylhet-Trafic-police-2

এ সময় সড়কের শৃঙ্খলা বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন- উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ। সভা শেষে ট্রাফিক সদস্যরা নগরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পয়েন্টে গিয়ে যানবাহন চালক ও পথচারীদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। এ সময় যানবাহনের বৈধ কাগজধারীদের ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ট্রাফিক সদস্যরা।

ছামির মাহমুদ/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।