রাজার নীতি রাজনীতি নয় : গণপূর্তমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ২৪ জানুয়ারি ২০১৯

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, গ্রামের মানুষকে শহরের মতো আধুনিক সুযোগ-সুবিধা দেয়া সরকারের নির্বাচনী ইশতেহারের অন্যতম প্রধান শর্ত ছিল। এটি বাস্তবায়নে অনেক উদ্যোগ গ্রহণ করেছে আমার মন্ত্রণালয়।

তিনি বলেন, রাজনীতি মানেই হলো নিজেকে উৎসর্গ করা। আমি বিশ্বাস করি, নীতির রাজাই হলো রাজনীতি, রাজার নীতি রাজনীতি নয়। আমাদের মনে রাখতে হবে, রাজনীতি যেন প্রতিপক্ষকে ঘায়েল করার অস্ত্র না হয়। রাজনীতির লক্ষ্য যেন হয় মানুষের কল্যাণ ও সুন্দর সমাজ বিনির্মাণ।

শ ম রেজাউল করিম বলেন, কেউ আমার মাধ্যমে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হবেন না। এটি আমি পছন্দ করি না। আমি চাই সবাই কাঁধে কাঁধ মিলিয়ে পিরোজপুরসহ বাংলাদেশ বিনির্মাণে কাজ করবে।

PIROJPUR=MINIS-(2)

দায়িত্ব গ্রহণের পর বৃহস্পতিবার নিজ জেলা পিরোজপুর সফরে এসে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন গণপূর্তমন্ত্রী। সকালে পিরোজপুর জেলা প্রশাসকের কনফারেন্স রুমে জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

গণপূর্তমন্ত্রী বলেন, শহরের সঙ্গে গ্রামের বৈষম্য আমরা দূর করতে চাই। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে শহরের মতো গ্যাস, বিদ্যুৎ, স্বাস্থ্যসেবা ও বাসস্থানসহ অবকাঠামোগত উন্নয়নের আওতায় আনতে আমরা বদ্ধ পরিকর।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- পুলিশ সুপার মোহাম্মাদ সালাম কবির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, সাধারণ সম্পাদক এমএ হাকিম হাওলাদার ও জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ প্রমুখ।

হাসান মামুন/এএম/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।