সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় পিকআপের ৩ যাত্রী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:২২ এএম, ০৫ জানুয়ারি ২০১৯

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় পিকআপভ্যানের চালকসহ তিনজন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শনিবার ভোর ৫টার দিকে মহাসড়কের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল সন্তোষ গ্রামের টিটু হোসেনের ছেলে রাজু হোসেন (২৭), এনায়েতপুর গ্রামের মৃত তাহের আলীর ছেলে ইদ্রিস আলী (৬০) ও তার ছেলে মঞ্জু হোসেন (২৮)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক (ডিএডি) আব্দুল হামিদ এ তথ্য নিশ্চিত করে জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী পিকআপ ভ্যানটি ঝাঐল ওভারব্রিজ এলাকায় পৌঁছলে পেছন দিক থেকে একটি ট্রাক এসে ধাক্কা দেয়। এতে পিকআপটি রাস্তার উপর পড়ে দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালকসহ তিন যাত্রী নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ইউসুফ দেওয়ান রাজু/এমবিআর/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।