দুর্বৃত্তের হামলায় হাতপাখার ৩ কর্মী আহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৭:১২ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৮

বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ এলাকায় দুর্বৃত্তের হামলায় হাতপাখার তিন কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- শায়েস্তাবাদ এলাকার বাসিন্দা হাতপাখার কর্মী শাজাহান হাওলাদার, আবুল কালাম খান ও আবু জাফর। তাদেরকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরিশাল-৫ আসনের হাতপাখার প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম অভিযোগ করেন, শায়েস্তাবাদ এলাকায় হাতপাখার কর্মীদের কয়েকদিন ধরে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্না হুমকি-ধমকি দিয়ে আসছেন। শুক্রবার চেয়ারম্যান মুন্না ও তার সহযোগীরা প্রকাশ্যে রামদা হাতে নিয়ে জনমনে ভীতির সঞ্চার করার লক্ষ্যে মোটরসাইকেলে মহড়া দেয়।

এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে শায়েস্তাবাদ এলাকার দিবাকর খলিল হাওলাদারের বাড়িতে হাতপাখার কর্মীরা ভোটার স্লিপ বিতরণ করতে গেলে শায়েস্তাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্নার বড় ভাই মনির সরদারের নেতৃত্বে আনোয়ার হোসেন মীর, আব্দুল জলিল খান, হাবিব চৌকিদারসহ অজ্ঞাত ১০ জন অতর্কিত হামলা চালায়।

এতে হাতপাখার কর্মী শাজাহান, আবুল কালাম ও আবুজাফর গুরুতর আহত হন। রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ফয়জুল করিম বলেন, এ ঘটনায় রিটার্নিং অফিসার ও র‌্যাব-৮ এ অভিযোগপত্র দাখিল করেছি। তারা দোষীদের আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন। আশা করি দ্রুত সময়ের মধ্যে এর সুষ্ঠু বিচার আমরা পাব।

তবে কাউনিয়া থানা পুলিশের ওসি মো. আনোয়ার হোসেন বলেন, শায়েস্তাবাদ এলাকায় কোনো হামলার ঘটনা আমার জানা নেই। লিখিত অভিযোগও পাইনি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সাইফ আমীন/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।