অরাজক পরিস্থিতির মধ্যে নির্বাচন হতে যাচ্ছে : এ্যানি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৮

লক্ষ্মীপুরের দুইটি আসনে ঐক্যফ্রন্টের দুইজন ও একজন স্বতন্ত্র প্রার্থী পৃথক সংবাদ সম্মেলন করেছেন। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নিজ নিজ নির্বাচনী এলাকায় সংবাদ সম্মেলন করেন তারা।

এরা হলেন- লক্ষ্মীপুর-৩ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, লক্ষ্মীপুর-২ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী আবুল খায়ের ভূঁইয়া ও স্বতন্ত্র প্রার্থী আবুল ফয়েজ ভূঁইয়া।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি অভিযোগ করে বলেন, লক্ষ্মীপুরে ভয়ানক ও অরাজক পরিস্থিতির মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর থেকে লক্ষ্মীপুরবাসীকে মুক্ত করে একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবি জানাচ্ছি।

Lakshmipur-pic-2

অপরদিকে নির্বাচন শুরু হওয়ার আগেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন ৩০ থেকে ৪০ পার্সেন্ট ভোট কেটে নেবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন লক্ষ্মীপুর-২ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী আবুল খায়ের ভূঁইয়া। আইনশৃঙ্খলা বাহিনী বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করছে বলে অভিযোগ করেন তিনি।

একইভাবে জেলা বিএনপির সদস্য স্বতন্ত্র প্রার্থী আবুল ফয়েজ ভূঁইয়া অভিযোগ করেন, মুখোশধারী বহিরাগত সন্ত্রাসীরা তার এজেন্টদের কেন্দ্রে যেতে হুমকি ধামকি দিচ্ছে।

কাজল কায়েস/আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।