অ্যাসিল্যান্ডের ওপর হামলা, বিএনপি প্রার্থীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৮

সিলেটের গোলাপগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জীর ওপর হামলার ঘটনায় বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্ট মনোনীত সিলেট-৬ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীকে প্রধান আসামি করে মামলা করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করে। বুধবার বিকেলে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলী।

তিনি বলেন, ফয়সল আহমদ চৌধুরীকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে। এ মামলায় ৫৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত হিসেবে আসামি করা হয়েছে আরও ২৫০ জনকে। এ মামলায় ইতোমধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এ বিষয়ে সিলেট-৬ আসনের বিএনপির প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেন, মঙ্গলবার সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জে সংঘটিত হামলার ঘটনার সঙ্গে আমি ও আমার কোনো নেতাকর্মী জড়িত নয়। সম্পূর্ণ ষড়যন্ত্রমূলকভাবে আমাকে মামলায় জড়ানো হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জ বাজারে সড়কের ওপর বিএনপি প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর পথসভা চলছিল। এ পথসভায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করতে গেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যানার্জীর ওপর বিএনপির সমর্থকরা হামলা চালায়।

ছামির মাহমুদ/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।