যার উন্নয়ন বেশি তাকে ভোট দিন : কাদের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০১:৩৬ পিএম, ২২ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন নালিশ পার্টি। এদের নালিশ ছাড়া কোনো সম্বল নেই, নালিশ ছাড়া তাদের কোনো কাজ নেই।

শনিবার নোয়াখালীর কবিরহাট উপজেলার জনতা বাজার এ খায়ের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, এবার প্রত্যেক গ্রামকে শহর করা হবে এটাই শেখ হাসিনার সরকারের প্রতিশ্রুতি। একটা কারণে আমি আপনাদের কাছে ভোট চাইতে পারি নোয়াখালী খাল ও জোরালগঞ্জ সড়কের কারণে।

ওবায়দুল কাদের তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ সম্পর্কে বলেন, তার নির্বাচনী জনসভায় ১০০ জনও নেতাকর্মী নেই। তিনি মৃত ব্যক্তির নামে ভুয়া কাগজ করেও বাড়ি রক্ষা করতে পারেননি। ২২ বছরে তিনি কোনো কাজ করেননি।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আপনারা মওদুদ সাহেবের ২২ বছেরের কাজের সঙ্গে আমার ১২ বছরের কাজ মিলিয়ে দেখেন। যার উন্নয়ন বেশি তাকে আপনারা ভোট দিন।

এ সময় কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিজানুর রহমান/আরএআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।