নৌকায় ভোট চাওয়া সেই ওসি ক্লোজড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১২:৪০ পিএম, ২২ ডিসেম্বর ২০১৮

প্রকাশ্যে নৌকা মার্কায় ভোট চাওয়ায় সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদকে ক্লোজড করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার পুলিশ সুপার মো.সাজ্জাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কলারোয়া থানার ওসি মারুফ আহম্মেদকে প্রত্যাহার করে সাতক্ষীরা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে কলারোয়া উপজেলার জিকেএমকে পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত এক অনুষ্ঠানে নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য দেন ওসি মারুফ আহম্মেদ। পরে তার বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় সমালোচনার ঝড়। তার প্রেক্ষিতেই অবশেষে তাকে ক্লোজড করা হলো।

ওই অনুষ্ঠানে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে নৌকা প্রতীকের প্রার্থী ওয়ার্কাস পার্টির মুস্তফা লুৎফুল্লাহ, কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তবে নৌকা মার্কায় ভোট চাওয়ার বিষয়টি অস্বীকার করে ওসি মারুফ আহম্মেদ বলেন, আমার বক্তব্য এডিট করে নৌকা মার্কায় ভোট চাওয়ার কথা ঢুকানো হয়েছে।

আকরামুল ইসলাম/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।