মাশরাফির জন্য নড়াইলে বিশাল মিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ২০ ডিসেম্বর ২০১৮

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে হীরার টুকরা উল্লেখ করে তার জন্য ভোট চান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার এ খবর নড়াইলে ছড়িয়ে পড়লে মাশরাফি বিন মর্তুজার জন্য নৌকা মার্কায় ভোট চেয়ে বিশাল মিছিল বের করে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Narail-PM-Misil-Picture-02

বিকেলে আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা যুব লীগ ও ছাত্রলীগের আয়োজনে এ আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি নড়াইল পৌর মেয়রের রূপগঞ্জ অফিস থেকে শুরু হয়ে শহরের বাণিজ্যিক কেন্দ্র রূপগঞ্জ বাজারসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাসের নেতৃত্বে মিছিলে অংশ নেন- পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন, যুবলীগ নেতা মো. মাহফুজার রহমান, জাহাঙ্গীর কবির ইকবাল, আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিল থেকে মাশরাফির জন্য নৌকায় ভোট চাওয়া হয়।

হাফিজুল নিলু/এএম/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।