রাজনীতি থেকে বিদায় নিতে হবে খালেদা জিয়ার : নজিবুল বশর


প্রকাশিত: ০১:৪২ পিএম, ২১ আগস্ট ২০১৫

জামায়াতের সঙ্গ না ছাড়লে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে চির বিদায় নিতে হবে এবং এক বছরের মধ্যে জেলে যেতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ির সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। শুক্রবার বিকেলে উপজেলার দাঁতমারায় তিনি এ কথা বলেন।

দাঁতমারা ইউপি চেয়ারম্যান মো. জানে আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সাংসদ নজিবুল বশর বলেন, বাংলাদেশে জামায়াত শিবির আর মাথা তুলে দাড়াতে দেয়া যাবে না। বঙ্গবন্ধু মানে একটি মানচিত্র একটি পতাকা। বঙ্গবন্ধু না হলে স্বাধীন বাংলাদেশ পেতাম না।

আওয়ামী লীগের কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, নিজেদের মধ্যে বিবাদ করে রক্ত ঝড়িয়ে কোন লাভ হবে না। নিজেদের মধ্যে রক্ত ঝড়ালে অন্যরা সুযোগ পাবে। আমরা সবাই আওয়ামী পরিবারের সন্তান।

আওয়ামী লীগ নেতার সমালোচনা করে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে উন্নয়নের জন্য প্রতিনিধি করে পাঠিয়েছেন। গুটি কয়েক ছাত্রলীগ-যুবলীগ কর্মী নিয়ে মাঝে মাঝে পাথরের ফলক উম্মোচন করে লাভ হবে না।

বর্তমান সরকারের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতায়ন প্রকল্পের আওতায় শুক্রবার উপজেলার দাঁতমারা ইউপির অলিপুর, তারাখো, পশ্চিম বড় বেতুয়া এলাকায় ১২ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইন সংযোগ চালু করেন সাংসদ নজিবুল বশর।

আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।