নির্বাচন কমিশন সরকারের নিয়ন্ত্রণে কাজ করছে : মওদুদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:০২ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নোয়াখালী-৫ আসনে বিএনপির প্রার্থী মওদুদ আহমদ বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের ওপর ব্যাপক নির্যাতন চালাচ্ছে। দিন দিন তা তীব্র আকার ধারণ করছে।

তিনি বলেন, নির্বাচন কমিশন, পুলিশ প্রশাসন ও সিভিল প্রশাসন সম্পূর্ণভাবে সরকারের নিয়ন্ত্রণে কাজ করছে। ফলে জণগণের ভোটের অধিকার অনিশ্চিত হয়ে পড়ছে। শনিবার দুপুর ১২টার দিকে নোয়াখালী আইনজীবী সমিতি মিলনায়তনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালীর সবগুলো আসনে বিএনপি প্রার্থীদের সমর্থকদের ওপর হামলা, মামলা, গণগ্রেফতার, নির্বাচনী প্রচারণায় হামলা, ভাঙচুর, পোস্টার পুড়িয়ে দেয়াসহ প্রসাসনের পক্ষপাতিত্বের অভিযোগে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে বিএনপি।

jagonews

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জেলার ৬টি আসনে বিএনপির প্রার্থী মওদুদ আহমদ, ফজলুল আজিম, বরকত উল্লা বুলু, মোহাম্মদ শাহাজাহান, জয়নাল আবেদীন ফারুক ও ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনসহ দলের নেতাকর্মীরা।

মিজানুর রহমান/এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।