গণমাধ্যম কর্মীদের সঙ্গে শেখ তন্ময়ের মতবিনিময়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ০২ ডিসেম্বর ২০১৮

বাগেরহাটের গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন বঙ্গবন্ধু পরিবারের সদস্য ও বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ সারহার নাসের তন্ময়।

রোববার (২ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংসদীয় আসনের সব সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এ সময় তিনি বলেন, পারিবারিক ঐতিহ্য ও সিদ্ধান্তের কারণেই রাজনীতিতে এসেছি। একজন মানুষ হিসেবে চলার পথে ভুলত্রুটি হওয়া স্বাভাবিক। আমার বিশ্বাস সাংবাদিক বন্ধুরা আমার ভুলত্রুটি শুধরে দিয়ে সহযোগিতা করবেন।

তিনি আরও বলেন, পারিবারিক ঐতিহ্যগত কারণেই মানুষের কল্যাণে কাজ করাটা অব্যহত রাখবো।

বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট সদরের এমপি মীর শওকাত আলী বাদশা, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেত্রী ফরিদা আক্তার বানু লুসি, নকীব নজিবুল হক নজু, শেখ ফিরোজুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদার প্রমুখ।

সভায় বাগেরহাট প্রেস ক্লাবসহ নির্বাচনী আসনের কর্মরত শতাধিক গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

শওকত আলী বাবু/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।