আ.লীগের ৫ নেতার মনোনয়ন বাতিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৪:২১ পিএম, ০২ ডিসেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাচাই-বাছাই শেষে মেহেরপুরের দুটি আসনে ১০ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। মেহেরপুর-১ আসনে ১৩ জন প্রার্থীর মধ্যে পাঁচজনের মনোনয়ন বাদ পড়েছে।

যাচাই-বাছাই শেষে পাঁচজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা আতাউল গণি। এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা আহম্মেদ আলী ও পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

যাদের মনোনয়ন বাতিল করা হয়েছে তারা হলেন- আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মিয়াজান আলী ও শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমানের এক শতাংশ ভোটারের স্বাক্ষর না থাকায় ও সমর্থনকারীর স্বাক্ষর মিথ্যা প্রমাণিত হওয়ায় বিএনপি নেতা আব্দুর রহামানের মনোনয়নপত্র বাতিল করা হয়।

পাশাপাশি মেহেরপুর-২ আসনে দলীয় মনোনয়ন না থাকায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, আওয়ামী লীগ নেতা মখলেছুর রহমান মুকুল, গাংনীর সাবেক মেয়র আহম্মেদ আলী, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক নূরজাহান বেগমনের মনোনয়নপত্র বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

আসিফ ইকবাল/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।