হোমিও ওষুধ খেয়েই মৃত্যুর কোলে ঢলে পড়লেন দুই রোগী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ২৯ নভেম্বর ২০১৮

নাটোরের বাগাতিপাড়ায় ভুয়া হোমিও চিকিৎসক শরিফুল ইসলামের দেয়া ওষুধ খেয়ে দুই রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পেড়াবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাগাতিপাড়া পৌর এলাকায় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সোনাপাতিল মহল্লার মৃত সাজদার মাস্টারের ছেলে জিয়াউর রহমান (৪৫) এবং উপজেলার ফাগুয়ারদিয়ার এলাকার আব্দুল মজিদের জামাই খোকন (৪৬)। তিনি ঘরজামাই থেকে এলাকায় গামের্ন্টস কাপড়ের ব্যবসা করতেন।

এ ঘটনায় ভুয়া হোমিও চিকিৎসক শরিফুল ইসলামকে (৪০) আটক করেছে পুলিশ। তিনি লক্ষ্মণহাটি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

এলাকাবাসী জানায়, সন্ধ্যায় পেড়াবাড়িয়া বাজারে হোমিও চিকিৎসক শরিফুল ইসলামের ঘরে গিয়ে ওষুধ খেয়ে অসুস্থ্য হয়ে পড়েন জিয়াউর রহমান ও খোকন। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসক খোকনকে মৃত ঘোষণা করেন। অপরদিকে জিয়াউর রহমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বাগাতিপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, ভুয়া চিকিৎসক শরিফুল ইসলামকে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মরদেহ দুটি ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

রেজাউল করিম রেজা/আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।