বাবা-মায়ের কাছে ফিরতে চায় রাব্বি


প্রকাশিত: ০৬:০৩ এএম, ১৯ আগস্ট ২০১৫

জয়পুরহাটের আক্কেলপুরে ঢাকার মহাখালী এলাকার রাব্বি নামের (৭) বছরের একটি ছেলে শিশু পাওয়া গেছে। শিশুটি তার বাবা-মায়ের কাছে ফিরতে চায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাব্বি নামের ওই শিশুটি শুক্রবার (১৪ আাগস্ট) গভীর রাতে আক্কেলপুর পৌর সদরের প্রাণী সম্পদ অফিসের মোড়ে দাঁড়িয়ে কাঁদছিল। এ সময় ওই এলাকার সিএনজিচালিত অটোরিকশার চালক মহসিন আলী শিশুটিকে তার বাড়িতে নিয়ে রাখেন।

শিশুটি অস্পষ্টভাবে শুধু তার নাম রাব্বি, বাবার নাম ইয়াছিন ও মায়ের নাম আম্বিয়া ও সে মহাখালী এলাকায় থাকে এটুকু ছাড়া আর কিছুই বলতে পারে না। শিশুটি আরো জানান, সে ৫/৬ দিন আগে মহাখালী থেকে একটি কালো বাসে উঠেছে। এরপর কোথায় বাস থেকে নেমেছে তা সে বলতে পারে না।

স্থানীয় এলাকাবাসীর ধারণা, সে ঢাকার মহাখালী থেকে শাহ ফতেহ আলী বাসে বগুড়ায় নামে এবং পরে আক্কেলপুরগামী বাসে ওঠে উল্লেখিত স্থানে এসে নামেন।

ছেলেটি ঢাকার আঞ্চলিক ভাষায় কথা বলে। তার পরনে জিন্সের প্যান্ট ছিল। গায়ের রং শ্যামলা। মাথার চুল ছোট। তার বাম হাতের কনুইয়ে ঘাঁ বেরিয়েছে।

ছেলেটির ব্যাপারে ঢাকার মহাখালী এলাকার ক্যান্টনমেন্ট থানা ও ডিএমপির মিডিয়া সেন্টারকে অবহিত করেছে স্থানীয় এক গণমাধ্যম কর্মী। ছেলেটি তার স্বজনদের কাছে ফিরতে চায়। শিশুটি এখনা ওই সিএনজিচালিত অটোরিকশা চালকের হেফাজতে আছে।

শিশুটির পরিবার সম্পর্কে কোনো তথ্য পেলে সাংবাদিক শফিউল আলম শফি, মোবাইল নম্বার-০১৭১২-৮৯৪৯০৪ তে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।