রাজশাহীতে হেরোইনসহ আটক ২


প্রকাশিত: ১২:১৮ পিএম, ১৮ আগস্ট ২০১৫

রাজশাহীর গোদাগাড়ীতে দুটি পৃথক অভিযানে ১ কেজি ৭০০ গ্রাম হেরোইনসহ ২ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ডাইংপাড়া বাজার ও রেলগেট কসাইপাড়া এলাকায় দুটি অভিযান চালিয়ে হেরোইনসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, লক্ষ্মীপুর সদর থানার চর মন্ডল গ্রামের সানাউল্লাহর ছেলে মহিন উদ্দিন (৪৪) ও উপজেলার রেলগেট কসাইপাড়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে মজিবুর রহমান (৪৫)।

এ বিষয়ে গোদাগাড়ি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ডাইংপাড়া বাজারে ফলের দোকানে অভিযান চালানো হয়। এ সময় ১ কেজি ৫শ গ্রাম হেরোইনসহ মহিন উদ্দিনকে (৪৪) আটক করা হয়।

এদিকে, মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার রেলগেট কসাইপাড়া এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ২শ গ্রাম হেরোইনসহ মজিবুর রহমান (৪৫) নামের অপর এক হেরোইন ব্যবসায়ীকে আটক করা হয়।  

এ ঘটনায় গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য আইনে ২টি পৃথক মামলা দায়ের হয়েছে। তাদের বুধবার সকালে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে বলেও জানান ওই কর্মকর্তা।

শাহরিয়ার অনতু/এসএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।