মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনায় আরো একজনকে গ্রেফতারের গুজব


প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ১৭ আগস্ট ২০১৫
মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশু ও তার মা

মাগুরায় ক্ষমতাসীন দলের দু’গ্রুপের সংঘর্ষকালীন মায়ের পেটে শিশু গুলিবিদ্ধ ও আব্দুল মোমিন ভূইয়া নামের এক বৃদ্ধের নিহত হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার অন্যতম আসামি মেহেদী হাসান আজিবরের গ্রেফতারে গুজব ছড়িয়ে পড়েছে। আজিবর মামলার তিন নম্বর আসামি। সোমবার সন্ধ্যায় তার গ্রেফতারের গুজব শহরে ছড়িয়ে পড়ে।

তবে মাগুরার পুলিশ সুপার এ কে এম এহসানউল্লাহন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান মুন্সীসহ মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (ডিবি) ইমাউল হকের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার গ্রেফতারের বিষয়ের সত্যতা নিশ্চিত করতে পারেননি।

তবে পুলিশ সুপার জাগো নিউজকে রাত ৯টার দিকে জানান, আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে। কোথাও কিছু হতে পারে, সম্পূর্ণ নিশ্চিত হওয়ার পরে সাংবাদিকদের জানানো হবে।

আজিবর এ ঘটনায় দায়েরকৃত মামলার ৩ নম্বর আসামি হলেও মামলায় বাদী ও নিহতের মেয়ে উল্লেখ করেছেন আজিবরের আগ্নেয়াস্ত্রের ছোড়া গুলিতেই মমিন ভূইয়া নিহত হয়েছিলেন।

আরাফাত হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।