বিরিয়ানির প্যাকেট নিয়ে ছাত্রলীগের মারামারি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০৬ নভেম্বর ২০১৮

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় যুবলীগের বর্ধিত সভায় বিরিয়ানির প্যাকেট নিয়ে ছাত্রলীগের দুই নেতার হামলায় মো. মোশাররফ নামে আরেক ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের ডাকবাংলো মোড়ে এ ঘটনা ঘটে। আহত মোশাররফকে চিকিৎসা দেয়া হয়েছে। তিনি বর্তমানে সুস্থ আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল।

উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মারুফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতকার্মীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে স্থানীয় ডাকবাংলোর সামনে বিরিয়ানির প্যাকেট নিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদুল হাসান ডলার ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান জেমসের সঙ্গে মোশাররফের বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে মোশাররফকে মারধর করে ডলার ও জেমস। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে এমপি বাদলের হস্তেক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

সভায় উপস্থিত থাকা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ওমর ফারুক বলেন, খাবার নিয়ে একটু সমস্যা হয়েছিল। তারা তিনজনই একসঙ্গে চলাফেরা করে। বিষয়টি সমাধান হয়ে গেছে।

মারামারির বিষয়টি নিশ্চিত করে নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার বলেন, ডলার ও জেমসকে থানায় নিয়ে আসা হয়েছে। আহত ছাত্রলীগ কর্মীকে চিকিৎসা দেয়া হয়েছে। পরে বিষয়টি সমাধান করে দেয়া হয়েছে।

আজিজুল সঞ্চয়/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।