এক গুঁতোয় হানিফকে মেরে ফেলল মহিষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৯:৩২ পিএম, ০৬ নভেম্বর ২০১৮

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় হিংস্র মহিষের এক গুঁতোয় মো. হানিফ বেপারী নামে এক স’মিল শ্রমিক মারা গেছেন।

মঙ্গলবার উপজেলার তেঁতুলতলা গ্রামবাজার সংলগ্ন একটি স’মিলের কাছে এ মর্মান্তিক ঘটনা ঘটে। মৃত শ্রমিক হানিফ উপজেলার দধিভাঙা গ্রামের আব্দুল হালিম বেপারীর ছেলে। তিনি তিন সন্তানের জনক।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে প্রতি দিনের মতো হানিফ বেপারী স্থানীয় তেঁতুলতলা বাজারের একটি স’মিলে গাছ কাটার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় মিলের পাশে স্তূপ করা গাছের গুঁড়ি মাপতে গেলে পাশের খাল পাড়ে বাঁধা একটি মহিষ ছুটে এসে হানিফকে গুঁতো দেয়। সেইসঙ্গে হানিফকে গুঁতো দিয়ে মাথায় তুলে পায়ের নিচে পিষে ফেলে মহিষটি। এতে ঘটনাস্থলেই হানিফ মারা যান।

পরে গ্রামবাসী মহিষটিকে আটক করে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে হানিফের মরদেহ উদ্ধার করে। এ মর্মান্তিক ঘটনায় পুরো গ্রামে শোকে ছায়া নেমে আসে। মৃতের পরিবারে এখন শোকের মাতম চলছে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শওকত হোসেন বলেন, হিংস্র মহিষের গুঁতোয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

হাসান মামুন/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।