সাতক্ষীরায় অস্ত্রসহ শিবির সভাপতি আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০২:১২ পিএম, ০৬ নভেম্বর ২০১৮
ফাইল ছবি

সাতক্ষীরা জেলা ছাত্রশিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র, গুলি, হাতবোমা ও জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

সোমবার গভীর রাতে কলারোয়া উপজেলার সলিমপুর গ্রামের লিয়াকাতের বাড়িতে গোপন বৈঠক করার সময় তাদের আটক করা হয়।

আটকরা হলেন, কলারোয় উপজেলার খলিষাবুনিয়া গ্রামের এনছার আলির ছেলে ও জেলা ছাত্র শিবিরের সভাপতি রুহুল আমিন মামুন (৩০), শ্যামনগর উপজেলার চাঁদনীমুখা গ্রামের জামাত আলীর ছেলে ও জেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক নুরুল আমিন (২৭), শিবির কর্মী কলারোয়া উপজেলার সলিমপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে বাকী বিল্লাহ (৩২) ও একই গ্রামের জিয়াদ আলীর ছেলে সাগর হোসেন (২৩)।

সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাসান জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে জেলা ছাত্র শিবিরের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চারজনকে আটক করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি, ছয়টি হাতবোম ও জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

আকরামুল ইসলাম/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।