ডিসেম্বরে হবে জাতীয় নির্বাচন : ইসি সচিব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৪:০২ পিএম, ২৮ অক্টোবর ২০১৮

নির্বাচন কমিশনের (ইসি) সচিব হেলালুদ্দীন আহমেদ বলেছেন, নভেম্বরের প্রথম সপ্তাহে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। ডিসেম্বরের মধ্যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা না হয় সেজন্য পার্বত্য চট্টগ্রামে পৃথক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হবে।

রোববার দুপুরে বান্দরবানের লামা উপজেলা পরিষদ চত্বরে স্মার্টকার্ড বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসি সচিব হেলালুদ্দীন।

লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে জান্নাত রুমির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো. আবুল কালাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. কমরুজ্জামান, চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হাসানুজ্জামান ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

অনুষ্ঠান শেষে ৩০ জনের হাতে স্মার্টকার্ড তুলে দেন ইসি সচিব। পর্যায়ক্রমে লামা উপজেলার একটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের ৬৬ হাজার ৯৮৬ জনকে স্মার্টকার্ড দেয়া হবে বলে জানায় জেলা নির্বাচন অফিস।

সৈকত দাশ/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।