বাবা-ছেলের ওপর ট্রাক উঠিয়ে দিল চালক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ২১ অক্টোবর ২০১৮
ফাইল ছবি

কুষ্টিয়ায় বাবা-ছেলের মোটরসাইকেলের ওপর ট্রাক উঠিয়ে দিল চালক। এতে বাবা-ছেলে দুইজনই নিহত হয়েছেন। রোববার দুপুরে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের মহিষগাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাবা সুজন আহমেদ (৩২) এবং তার ছেলে ইয়াসিন আহমেদ (৬)। চৌড়াহাস হাইওয়ে ক্যাম্প ইনচার্জ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জয়ুনল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ছেলেকে সঙ্গে নিয়ে সুজন হরিণাকুন্ড থেকে মোটরসাইকেলে করে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের মহিষগাড়ি এলাকায় পৌঁছালে কুষ্টিয়াগামী একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সুজন নিহত হন।

এ সময় আহত হয় তার ছেলে ইয়াসিন। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান চিকিৎসকরা। পরে সেখানে তার মৃত্যু হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বলেন, ইয়াসিনকে গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সে মারা যায়। নিহত সুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো। তবে এ ঘটনায় ঘাতক ট্রাক বা চালককে আটক করা সম্ভব হয়নি।

আল-মামুন সাগর/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।