সেতুর টোল আদায় নিয়ে মারামারি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ২১ অক্টোবর ২০১৮

ভৈরবে সড়ক সেতুর টোল প্লাজায় টোল আদায় নিয়ে তুলকালাম কাণ্ড ঘটেছে। শনিবার রাত ১২টার দিকে একটি প্রাইভেটকারকে বিনাটোলে ছেড়ে না দেয়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত ১২টার দিকে একটি প্রাইভেটকারকে বিনাটোলে ছেড়ে দেয়ার জন্য বললে অপারগতা প্রকাশ করেন টোল আদায়কারী।

এ সময় টোলের গেট না খুলে দেয়ায় কয়েকজন দুর্বৃত্ত প্রাইভেটকার থেকে নেমে টোল আদায়কারীকে মারধর করে। বিষয়টি দেখে টোল প্লাজার দায়িত্বরত পুলিশ কনস্টেবল আমিনুল এগিয়ে এলে তাকেও লাঞ্ছিত করে দুর্বৃত্তরা।

এতে টোল প্লাজার ঢাকা-সিলেট মহাসড়কে যানজট লেগে যায়। প্রায় ১৫ মিনিট টোল প্লাজার কর্মচারীদের সঙ্গে দুর্বৃত্তদের মারামারি হয়। একপর্যায়ে টোল না দিয়েই জোর করে প্রাইভেটকার নিয়ে আশুগঞ্জের দিকে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে এসেও তাদেরকে ধরতে পারেনি।

ভৈরব সড়ক সেতুর টোল প্লাজার সুপারভাইজার আহাম্মদ আলী বলেন, রাতে একটি প্রাইভেটকার নিয়ে এসে বিনাটোলে সেতু পার হতে যায় কয়েকজন ব্যক্তি। তাদের গাড়ি যেতে না দিলে মারামারির ঘটনা ঘটে। পরে তারা পালিয়ে যায়। পুলিশ এসে তাদের ধরতে পারেনি।

আসাদুজ্জামান ফারুক/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।