বি.বাড়িয়ায় প্রবাসীর স্ত্রী-সন্তানের মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৫:০০ এএম, ১৪ আগস্ট ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন, দুবাই প্রবাসী ও আশুলাইল গ্রামের নুর উদ্দিনের স্ত্রী ফারজানা আক্তার (২২) ও তার শিশু সন্তান শফিকুল ইসলাম (৩ মাস)। শনিবার নুর উদ্দিনের দুবাই ফেরত যাওয়ার কথা রয়েছে। তবে এ ঘটনার পর থেকেই তিনি পলাতক রয়েছেন।

নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জাগো নিউজকে জানান, সকালে নিহতদের পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে সকাল নয়টার দিকে আশুরাইল গ্রামে গিয়ে বাড়ির পাশের একটি পেয়ারা গাছ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ফারজানা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। এরপর বাড়ির ভেতরের একটি কক্ষ থেকে ফারজানার শিশু সন্তান শফিকুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।