ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভাঙচুর ও মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ০৭ অক্টোবর ২০১৮

বগুড়া সদর উপজেলার ফঁপোর ইউনিয়নের চেয়ারম্যান মহরম আলীর বিরুদ্ধে সীমানা প্রাচীর ভাঙচুর ও মারধরের অভিযোগ উঠেছে। রোববার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে করে শহরের সূত্রাপুর পিটিআই লেনে বাসিন্দা কামরুজ্জামানের স্ত্রী মেহেরুন্নেসা এই অভিযোগ করেন।

তিনি বলেন, বেশ বছর আগে থেকে শহরের সূত্রাপুর পিটিআই লেনে পৈতৃক সম্পত্তিতে বসতবাড়ি নির্মাণ করে তিনি ভোগ দখল করছেন। গত ৬ সেপ্টেম্বর বিকেলে হঠাৎ করেই ফাঁপোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহরম আলীসহ ২০-২৫ জন ব্যক্তি দেশিয় অস্ত্র নিয়ে জোরপূর্বক বাড়ির মধ্যে প্রবেশ করে গালিগালাজ করতে থাকে। এ সময় তার স্বামী কামরুজ্জামান প্রতিবাদ জানালে মহরম আলীসহ অন্যান্যরা তাকে মারধর করে এবং তার গলা চেপে শ্বাসরুদ্ধ করে হত্যার চেষ্টা চালায়। পরে হামলাকারীরা তাদের বাড়ির সীমানা প্রাচীর ভাঙচুর করে। একই সঙ্গে স্বপরিবারে জীবন নাশের হুমকি দিয়ে চলে যায়। এ বিষয়ে তিনি শনিবার রাতে বগুড়া সদর থানায় অভিযোগ দিয়েছেন। এছাড়া তিনি বগুড়া পৌরসভার মেয়র বরাবর অবৈধ ভাবে প্রাচীর ভাঙার বিরুদ্ধে শাস্তির আবেদন করেছেন।

সংবাদ সম্মেলনে স্থানীয় প্রশাসনের কাছে বাড়িসহ পরিবারের সদস্যদের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।

তবে অভিযোগে বিষয়ে বগুড়া সদর উপজেলার ফঁপোর ইউনিয়নের চেয়ারম্যান মহরম আলী জানান, ওই বাড়ির সীমানা প্রাচীর তার কেনা জায়গার সীমানার মধ্যে পড়েছে। এ কারণে তিনি সেটি ভেঙে দিয়েছেন।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান জানান, অভিযোগ পাবার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

লিমন বাসার/আরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।