নাটোরে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০২:৩১ পিএম, ০৭ অক্টোবর ২০১৮

নাটোরে মাদক মামলায় তিন জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার দুপুরে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাইফুল ইসলাম সিদ্দিকী এই রায় দেন। তবে আসামিরা বর্তমানে পলাতক রয়েছেন।

সাজাপ্রাপ্তরা হলেন-ময়ময়সিংহের কোতয়ালী উপজেলার গলগন্ডা গ্রামের নূর ইসলামের ছেলে ইকবাল বাহার, একই উপজেলার বামসুর গ্রামের আবুল হোসেনের ছেলে ওয়াসিম আলী এবং ভালুকা উপজেলার মেজরপাড়া গ্রামের খোকা মিয়ার ছেলে গোলাম মোস্তফা।

নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসরাম জানান, ২০০৮ সালের ২৩ এপ্রিল নাটোর রেল স্টেশন থেকে সাজাপ্রাপ্ত তিন জনের পকেট থেকে ১০ প্যাকেট আফিম ও ব্যাগ থেকে ১৯০ বোতল ফেনসিডিলসহ আটক করে পুলিশ। এ ঘটনায় নাটোর থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে তদন্ত শেষে চার্জশিট প্রদান করা হলে সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে বিচারক সাইফুল ইসলাম সিদ্দিকী তাদের যাবজ্জীবন কারাদণ্ড রায় দেন। তবে মামলা চলাকালীন সময়ে আসামিরা জামিনে ছিলেন।

রেজাউল করিম রেজা/আরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।