আন্তর্জাতিক মানের হবে শহীদ কামারুজ্জামান স্টেডিয়াম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ০১ অক্টোবর ২০১৮

রাজশাহী নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়াম আন্তর্জাতিক মানের করে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সোমবার দুপুরে রাজশাহীর ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মীদের সঙ্গে নিজ বাসভবনে মতবিনিময়কালে তিনি এ কথা জানান ।

লিটন বলেন, ৮৫ কোটি টাকা বরাদ্দ হয়েছিলো শহীদ এএইচএম কামারুজ্জামান স্টেডিয়াম আন্তর্জাতিক মানে উন্নতিকরণে। কিন্তু কাজ করতে না পারায় সেই বরাদ্দ ফেরত গেছে। আমি আগামীতে সেটি কাজ করতে চাই।

তিনি বলেন, জাতীয় পর্যায়ের খেলা রাজশাহীতে আনা হবে। এজন্য দুইটি পাঁচ তারকা মানের হোটেল করার পরিকল্পনা রয়েছে। পরিকল্পনা বাস্তবায়নে সবার সহায়তাও চান মেয়র।

jagonews

লিটন আরও বলেন, ২০০৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত আমি মেয়র থাকাকালে রাজশাহীর সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গন ছিলো প্রাণোচ্ছ্বল ও প্রাণবন্ত। কিন্তু গত ৫ বছরে যেন সবকিছু থেমে যায়। তিনি আবারও ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গন প্রাণোচ্ছ্বল-প্রাণবন্ত করতে চান।

এ সময় বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব অধ্যাপক মলয় কুমার ভৌমিক, স্থানীয় দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এসএম আবু বক্কর প্রমুখ বক্তব্য দেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পণ্ডিত অমরেশ রায়, ভাষা সৈনিক আবুল হোসেন, ক্রীড়া ব্যক্তিত্ব রফিউস শামস প্যাডী প্রমুখ।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।