ডিজিটাল নিরাপত্তা আইনে দায়িত্বশীল সাংবাদিকদের ভয় নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৮

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, যারা দায়িত্বশীল ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করেন তাদের ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে ভয় বা আতঙ্কিত হওয়ার কারণ নেই।

তিনি বলেন, স্বাধীন সাংবাদিকতার আড়ালে যারা অপসাংবাদিকতা, মানুষের চরিত্র হরণ, দেশের সার্বভৌমত্ব ও সাম্প্রদায়িকতার ওপর আঘাত হানায় লিপ্ত তাদের দমনের জন্যই এ আইন করা হয়েছে। যারা প্রকৃত সাংবাদিকতা করবেন তাদের ওপর এ আইন প্রয়োগ হবে না।

শনিবার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউসে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

ইকবাল সোবহান বলেন, সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের কাজ শুরু করেছে সরকার। নবম ওয়েজবোর্ডে প্রিন্ট মিডিয়ার পাশাপাশি ইলেকট্রনিক মিডিয়াকে অন্তর্ভুক্ত করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ডা. কামরুল হাসান খান, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক ও টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ।

আরিফ উর রহমান টগর/এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।