চায়ের দোকানে মতবিনিময় সভা করলেন ভূমিমন্ত্রী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৭:০০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৮

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, দেশের উন্নয়নের চিত্র আজ সবার চোখের সামনে। স্বপ্নের পদ্মা সেতুর বাস্তবায়ন, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শিক্ষা ব্যবস্থাকে আধুনিকীকরণ, চিকিৎসা সেবার উন্নয়ন, ভূমি ও গৃহহীনদের পুনর্বাসন, দেশব্যাপী বিদ্যুৎ সেবার উন্নয়ন ও মানুষের আয় সীমার উন্নতি হয়েছে। সবকিছুই জনগণ আজ ভোগ করছে।

শুক্রবার সকালে ঈশ্বরদীর পাকশী বিবিসি বাজার মোড়ে মিজু মিয়ার চায়ের দোকানে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর নৌকা প্রতীককে আবারও জয়যুক্ত করুন। উন্নত বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে মজবুত করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। উন্নয়নের বার্তা দেশের হাটে, ঘাটে, মাঠে, চায়ের দোকান সর্বত্র ছড়িয়ে দিতে হবে।

ভূমিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী এদেশের মানুষকে ভালোবাসেন। মানুষের জীবন জীবিকা ও মানের অনেক পরিবর্তন ঘটেছে। এর সব কৃতিত্ব জননেত্রী শেখ হাসিনার।

চায়ের দোকানে মতবিনিময়ের সময় ঈশ্বরদীর রূপপুর ও পাকশী এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলাউদ্দিন আহমেদ/আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।