শেখ হাসিনা নিজের জন্য কিছুই করেন না

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:০১ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮

মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি সাফিয়া খাতুন বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর নারীদের মূল্যায়ন করে নারীদের অধিকার প্রতিষ্ঠা করেছেন। প্রধানমন্ত্রী নারীদের মন্ত্রী, এমপি, ডিসি এসপি এমনকি স্পিকার করেছেন। তাই শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে একজোটে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা উপলক্ষে জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সারাদেশে যেভাবে উন্নয়ন করেছেন বিগত আমলের সরকার কি করেছেন তার হিসাব করলেই বুঝতে পারবেন।

সাফিয়া খাতুন আরও বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করে যাচ্ছেন তারই কন্যা শেখ হাসিনা। তিনি সারাদেশে অনেক উন্নয়নমূলক কাজ করেছেন এবং মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন এবং কৃষকদের মাঝে সঠিক সময়ে সার পৌঁছে দিয়েছেন। শেখ হাসিনা নিজের জন্য কিছুই করেন না।

নারায়ণগঞ্জ মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতির সঞ্চালনায় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ ড. শিরিন বেগমের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক।

এতে বিশেষ অতিথি ছিলেন- জাতীয় মহিলা সংস্থার নারায়ণগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি, মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজা খানম কেয়া, কোহিনুর বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক শিরিন রোকসানা শিখা চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক সুরাইয়া পারভীন ইভা, দিলরুবা জামান শেলী, আনার কলি পুতুল ও ইসমত আরা হ্যাপী প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিদা মোশারফ ও যুগ্ম সাধারণ সম্পাদক নুর জাহান।

মো. শাহাদাত হোসেন/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।