নওগাঁয় পৃথক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রতীকী ছবি

নওগাঁয় পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বুধবার জেলার বদলগাছী ও মহাদেবপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক আজিজুল হককে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন বদলগাছী উপজেলার ঝারখড়িয়া গ্রামের শুকটা মন্ডলের ছেলে ওনুকুল চন্দ্র (৪৫) ও মহাদেবপুর উপজেলার খোদ্দনারায়নপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে সোহেলে হোসেন (২৪)।

বদলগাছী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, বুধবার দুপুরে উপজেলার কেশাইল বাজার থেকে ওনুকুল চন্দ্র সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় আক্কেলপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। ঘটনাস্থল থেকে ট্রাকচালক আজিজুল হককে আটক করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, মহাদেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, মঙ্গলবার রাতে খোদ্দনারায়নপুর গ্রামের সোহেলের চাচাতো বোনের গায়ে হলুদ অনুষ্ঠান চলছিল। এ সময় অসাবধানতাবসত সোহেলের হাতে বিদ্যুতের তার লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়।

গুরতর অবস্থায় তাকে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

আব্বাস আলী/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।