ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়েরও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১১:০৩ এএম, ১৩ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরের শ্রীপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কেওয়া বকুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেলিনা আক্তার (৩৫) নেত্রকোনার মোহনগঞ্জ থানার খান্না গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী ও তার ছেলে সেলিম হোসেন (১৫)। তারা কেওয়া বকুলতলা এলাকার আবুল হাসানের বাসায় ভাড়া থাকতেন। সেলিনা স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, আনোয়ারের ছয়টি ব্যাটারিচালিত অটোরিকশা রয়েছে। বাসার বারান্দায় তারা অটোরিকশায় চার্জ দিতেন। সকালে ছেলে সেলিম ঘুম থেকে উঠে বারান্দায় অসাবধানতাবশত অটোরিকশায় চার্জ দেয়া তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়।

এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে সেলিনাও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে গুরুতর অবস্থায় বাড়ির লোকজন উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. আবু রায়হান বলেন, সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই মা-ছেলের মৃত্যু হয়েছে।

এফএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।