আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করব : এ্যানী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৬:০০ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮

বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, আইনি প্রক্রিয়ায় নয়, আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করব। দেশবাসী একটি ক্লান্তিকাল অতিক্রম করছে। ভুয়া, মিথ্যা ও সাজানো মামলায় খালেদা জিয়া আজ কারাগারে। তাকে মুক্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনে যাওয়ায় আমাদের উদ্দেশ্য।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোমবার দুপুরে লক্ষ্মীপুর শহরের গোডাউন রোড এলাকায় জেলা বিএনপির ব্যানারে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন প্রমুখ।

কাজল কায়েস/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।