রাজবাড়ীতে সাংসদের বাড়িতে হামলা


প্রকাশিত: ০৯:৫২ পিএম, ২৭ জুন ২০১৪

জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য, রাজবাড়ী জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলীর গ্রামের বাড়িতে হামলা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে তার বাড়িতে হামলা করে প্রতিবেশী যুবক মাহফুজুর রহমান বাবু (২৯)। হামলায় বাড়ির দোতলার শয়নকক্ষ ও খাবারের কক্ষের তিনটি জানালার কাঁচ ভেঙে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারী যুবককে আটক করে থানায় নিয়ে যায়। তবে হামলাকারী যুবক মাহফুজকে মানসিক বিকারগ্রস্ত বলে দাবি করেছেন তার মা।

এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী জানান, রাত ১১টার দিকে তার বাসভবনের দ্বিতীয় তলার কয়েকটি জানালার কাঁচ বিকট শব্দে ভেঙে পড়ে। এতে পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়ে।

তাৎক্ষণিকভাবে এমপির ব্যক্তিগত সহকারী ফারুক আহাম্মেদ ও আজম বাসভবনের যে পাশ থেকে হামলা হয়েছে সেখানে গেলে আচমকা হামলাকারী যুবক মাহফুজ লাঠি দিয়ে তাদের আঘাত করে। এতে তারা উভয়ই আহত হন।

খবর পেয়ে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক ঘটনাস্থলে গিয়ে মাহফুজুর রহমানকে আটক করেন।

মাহফুজুর রহমান বাবুর মা হোসনে আরা জানান, তার ছেলে মানসিক ভারসাম্যহীন। তাকে শনিবার সকালে পাবনায় মানসিক হাসপাতালের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল বাকির কাছে নেওয়ার কথা রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।