স্কুলছাত্রী হত্যা : প্রেমিককে আসামি করে মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রামের পটিয়া উপজেলার দক্ষিণ ভূর্ষি ইউনিয়নে ছুরিকাঘাতে স্কুলছাত্রী রিমা আকতার নিহতের ঘটনায় ‘কথিত’ প্রেমিক মাসুদকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (৮ সেপ্টেম্বর) রাতে নিহত স্কুলছাত্রীর বাবা মঞ্জুরুল আলম বাদি হয়ে মামলাটি করেন।

আসামি মাসুদ (১৯) পেশায় একজন রাজমিস্ত্রি। তার বাড়ি পটিয়া পৌর সদরের ৯ নম্বর ওয়ার্ডের আমিরভান্ডারের পুরাতন বাড়ি এলাকায়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জাগো নিউজকে বলেন, ‘বেলতল রেললাইনের পাশ থেকে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় ওই ঘটনায় গুরুতর আহত মাসুদকে মামলার প্রধান আসামি করা হয়েছে। আসামি যুবকটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।’

স্থানীয়রা শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে নিহত রিমার ওপর রক্তাক্ত অবস্থায় মাসুমের দেহ পড়ে থাকতে দেখে। ঘটনাস্থলে রক্তমাখা একটি ছোরাও পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, প্রেম নিবেদন করে সাড়া না পেয়ে স্কুলছাত্রীকে খুন করে ওই যুবক আত্মহত্যার চেষ্টা করেছিল।

এসআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।