মিনি ট্রাকে ইয়াবা পাচার : সেই এসআই রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৮
সেই মিনি ট্রাক এবং গ্রেফতার চালক ও সহকারী

ফার্নিচার বোঝাই মিনি ট্রাক থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় গ্রেফতার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. বদরুদ্দৌজা মাহমুদের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহিদুল্লাহ কায়সারের আদালত এ আদেশ দেন। মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইরুল ইসলাম জানান, ‘মামলার তদন্ত কর্মকর্তা মিরসরাই থানার এসআই আবুল হাসেম ৭ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে আদালত আসামি বদরুদ্দৌজার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।’

এর আগে শনিবার (১ সেপ্টেম্বর) মিরসরাই থানায় র্যাবের করা মাদক মামলায় এসআই বদরুদ্দৌজাকে গ্রেফতার দেখানো হয়।

গত শুক্রবার (৩১ আগস্ট) ভোরে মিরসরাই থানার রেদোয়ান পেট্রলপাম্প সংলগ্ন এলাকা থেকে একটি মিনি ট্রাকসহ (ঢাকামেট্রো-ন ১৪-১৮২৯) ট্রাকচালক মো. মোক্তার ও সহকারী মো. সবুজকে আটক করে র্যাব। পরে মিনি ট্রাকে থাকা একটি স্টিলের ফাইল কেবিনেটের ভেতর তালাবদ্ধ করে লুকানো ২৯ হাজার ২৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ট্রাকচালক ও সহকারী ইয়াবাগুলো নিয়ে চট্টগ্রাম নগরের লালখানবাজার হাইলেভেল রোডের এসআই মো. বদরুদ্দৌজা মাহমুদের বাসা থেকে ঢাকার মোহাম্মদপুরে নিয়ে যাচ্ছিলেন বলে জানা যায়।

ইয়াবা উদ্ধারের পর দুইজনের স্বীকারোক্তি অনুযায়ী এসআই বদরুদ্দৌজাকে আটক করে খুলশী থানা পুলিশের হেফাজতে তুলে দেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) পাবলিক অর্ডার ম্যানেজম্যান্ট বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাকিলা সুলতানা। এ ঘটনায় রাতেই র্যাবের পক্ষ থেকে মিরসরাই থানায় মামলা করা হয়।

জানা যায়, ২৯ আগস্ট ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে এসআই বদরুদ্দৌজার ফার্নিচার ও মালামাল চট্টগ্রামের লালখানবাজার হাইলেভেল রোডে নিয়ে আসেন ট্রাকচালক মো. মোক্তার ও সহকারী মো. সবুজ। পরদিন ৩০ আগস্ট রাতে সেই ট্রাক ঢাকায় ফেরত যাওয়ার সময় ট্রাকে স্টিলের ওই ফাইল কেবিনেট তালাবদ্ধ করে তুলে দেন এসআই বদরুদ্দৌজা এবং এটি মোহাম্মদপুরে পৌঁছে দেয়ার জন্য বলেন।

জেডএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।