রংপুরে বাস দুর্ঘটনায় আরও এক নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৮

রংপুরের সিও বাজার এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ফুলকি বেগম (৫০) আরও এক নারীর মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যা ৭টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এনিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা সাতজনে দাঁড়ালো। নিহতদের মধ্যে পাঁচজনই নারী।

নিহত ফুলকি বেগমের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়। এর আগে দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বগুড়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বিআরটিসি বাসটি দুপুরে সিও বাজার এলাকায় পৌঁছালে বিপরীতমুখী দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা যান।

এদিকে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোন্নাফ কবীরকে প্রধান করে তিন সদস্যের এ তদন্ত কমিটিকে আগামী সাত দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) আবু মারুফ হোসেন ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু রাফা মো. আরিফ।

রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবীব জানান, দুর্ঘটনায় নিহত প্রতি পরিবারকে ২০ হাজার করে টাকা এবং আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যয় বহন করা হবে।

জিতু কবীর/আরএআর/জেআইএম

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।