কলার বাগানে ভ্যানচালকের হাত-পা বাঁধা মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৮

রাজশাহীর পুঠিয়া উপজেলায় জাহাঙ্গীর আলম (৪০) নামে এক ভ্যানচালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ৭টার দিকে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের এসআরজি বাজার ঘেঁষা কলাবাগান থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জাহাঙ্গীর উপজেলার গন্ডগোহালী গ্রামের রজব আলীর ছেলে।

পুঠিয়া থানা পুলিশের উপপরিদর্শক বজলুর রশিদ বলেন, এটি যে হত্যকাণ্ড সেটি নিশ্চিত। মরদেহে আঘাতের তেমন কোনো চিহ্ন নেই। পরনের লুঙ্গি ছিঁড়ে পিছমোড়া করে হাত-পা বেঁধে হত্যা করা হয় তাকে। নিহতের মোবাইল ফোন ও ভ্যান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে।

নিহতের স্ত্রী শিরিনা বেগম বলেন, শনিবার বিকেলে জাহাঙ্গীর আলম ব্যাটারিটালিক ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে তিনি বাড়ি ফেরেননি। ফোনে তার সঙ্গে যোগাযোগও করে পাওয়া যায়নি। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ সনাক্ত করেন।

এ বিষয়ে পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। পরে মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলে জানান তিনি।

ফেরদৌস সিদ্দিকী/আরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।