মাসহ আকিফাকে ধাক্কা দেয়া সেই বাস জব্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৩:১০ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৮

কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে আট মাসের শিশু আকিফা ও তার মা রিনা খাতুনকে ধাক্কা দেয়া ঘাতক গঞ্জেরাজ পরিবহনের সেই বাসটি ফরিদপুর থেকে জব্দ করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১০টায় ফরিদপুরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে বাসটি জব্দ করা হয় বলে দাবি পুলিশের। তবে মামলার তিন আসামি বাসের মালিক, চালক ও হেলপারকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

শনিবার দুপুরে কুষ্টিয়া পুলিশ লাইনে ঘাতক বাসটি জব্দের বিষয়টি জানান পুলিশ সুপার এসএম মেহেদী হাসান।

পুলিশ সুপার এসএম মেহেদী হাসান জানান, ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের বাসটি ফরিদপুরে নতুন বাসস্ট্যান্ড এলাকায় পড়েছিল। সেখান থেকে পুলিশ জব্দ করে ভোরের দিকে কুষ্টিয়ায় নিয়ে এসেছে।

তবে মামলার কোনো আসামিকে সেসময় ওই এলাকায় পাওয়া যায়নি। মামলার আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। যে কোনো মুহূর্তে তাদের গ্রেফতার করা হবে।

গত মঙ্গলবার (২৮ আগস্ট) বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড় এলাকায় আকিফা নামে এক শিশুকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন তার মা রিনা খাতুন। থেমে থাকা একটি বাসের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় বাসটি কোনো ধরনের হর্ন না দিয়েই আচমকা মা ও সন্তানকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে মায়ের কোল থেকে ছিটকে রাস্তায় গিয়ে পড়ে আকিফা।

প্রথমে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শিশুটির অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কুষ্টিয়া মডেল থানায় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা দায়ের করেছেন নিহত আকিফার বাবা হারুন অর রশীদ। মামলায় ঘাতক বাসের চালক খোকন, সুপারভাইজার ইউনুস মাস্টার ও মালিক জয়নুল আবেদীনকে আসামি করা হয়েছে।

আল-মামুন সাগর/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।