কালীগঞ্জে জুয়ার চরকায় সর্বশান্ত যুবসমাজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৮:৩৫ এএম, ৩০ আগস্ট ২০১৮

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঝিনাইদহের কালীগঞ্জে শুরু হয়েছে আনন্দ মেলা। কিন্তু প্রতিদিন রাতে আনন্দ মেলার নামে চলছে রমরমা জুয়া ও চরকা বাণিজ্য। এতে সর্বশান্ত হচ্ছে এলাকার যুবসমাজ।

জানা যায়, ঝিনাইদহের কালীগঞ্জ পৌর এলাকার শৈয়বনগর বন্ধুমহলের উদ্যেগে এ মেলার আয়োজন করা হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত চলছে জুয়া ও চরকা খেলা। এলাকাবাসীর অভিযোগ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে চলছে এ জুয়াবোর্ড।

এছাড়া বাঘ, সিংহ, মাছ, চলচ্চিত্রের নায়ক নায়িকাদের ছবি যুক্ত করে চলছে চরকাবোর্ড। প্রতিদিন স্কুল-কলেজের ছাত্ররা ভিড় করছে জুয়ার আসরে। রাত যত গভীর হয় জুয়ার আসরেও ভিড় বাড়তে থাকে।

jagonews

৯নং ওয়ার্ড এলাকার বাসিন্দা ইমরান হোসেন, সানোয়র মোল্ল্যা ও বাদশা মিয়া জানান, আনন্দ মেলা নামে জুয়া চরকা খেলায় তাদের সন্তানরা সর্বশান্ত হয়ে যাচ্ছে। রাতের বেলা লেখাপড়া না করে মেলার দিকে যাচ্ছে আর গভীর রাতে বাড়ি ফিরছে।

কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বলেন, মেলার নামে জুয়া খেলা চলতে দেয়া হবেনা।

এ ব্যাপারে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় বলেন, আনন্দ মেলার কোনো অনুমতি দেয়া হয়নি। কেউ জুয়া ও চরকা বাণিজ্য করলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আহমেদ নাসিম আনসারী/এফএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।