ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন অন্তঃসত্ত্বা স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১০:২৭ এএম, ২৭ আগস্ট ২০১৮
ফাইল ছবি

নওগাঁর রানীনগরে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছেন এক গৃহবধূ। শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের লোহাচুড়া দক্ষিণাপড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর আহত স্বামী চন্দন হোসেনকে (৩০) ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দন উপজেলার সদর ইউনিয়নের লোহাচুড়িয়া দক্ষিণাপড়া গ্রামের মো:. নাছির উদ্দিন ফকিরের ছেলে ও চন্দনের স্ত্রী মোছা. মিম বেগম একই উপজেলার মিরাট ইউনিয়নের ধনপাড়া গ্রামের মো. মোয়াজ্জেম হোসেনের মেয়ে।

চন্দনের বাবা মো. নাছির উদ্দিন ফকির বলেন, ওইদিন রাতের খাবার ধেয়ে আমরা বাড়ির সবাই ঘুমিয়ে পড়ি। হঠাৎ করে রাত ২টার দিকে চন্দন তার ঘর থেকে চিৎকার করে সবাইকে ডাকে। আমরা তার চিৎকার শুনে ঘরের দরজায় গিয়ে দেখি দরজা ভেতর থেকে বন্ধ। চন্দন ঘরের দরজা খুলে বাহিরে এসে বলে তার স্ত্রী মিম তার পুরুষাঙ্গ কেটে দিয়েছে।

তিনি বলেন, আমরা চন্দনকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে গেলে সেখান থেকে তাকে ঢাকায় চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে চন্দন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চন্দনের স্ত্রী চন্দনের সংসার আর করবে না বলে জানিয়েছে। অথচ সে ৮-৯ মাসের অন্তঃসত্ত্বা।

এ ব্যাপারে রাণীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চন্দনের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আব্বাস আলী/আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।