শোকের মাসেও বিলবোর্ডে ছেঁয়ে আছে ঝালকাঠি


প্রকাশিত: ০৭:১০ এএম, ০৯ আগস্ট ২০১৫

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপি শোক কর্মসূচি ঘোষণা করেছে কেন্দ্রীয় এবং জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। কিন্তু শোকের মাসেও ঝালকাঠির বিভিন্ন স্থানে ঈদ শুভেচ্ছার বিলবোর্ড, ফেস্টুন ও পোস্টার টাঙানো রয়েছে। আর শোক জানানোর ফেস্টুন ও বিলবোর্ডগুলো এক কোনায় পড়ে রয়েছে।

সরেজমিনে জেলা শহরের ফায়ার সার্ভিস মোড়, ঝালকাঠিস্থ শিল্পমন্ত্রী আমুর বাসভবনের সামনে, কামারপট্টি চৌমাথা, বায়তুল মোকাররম চৌমাথা, দলীয় কার্যালয়ের সামনে, কাপুড়িয়া পট্টির মোড়, পূর্ব চাঁদকাঠি চৌমাথা, বাসস্ট্যান্ড, রাজাপুর, নলছিটি ও কাঠালিয়া উপজেলা সদরের গুরুত্বপূর্ণ মোড়সহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, জাতীয় শোক দিবসকে গুরুত্ব না দিয়ে ঈদ শুভেচ্ছার ফেস্টুন, বিলবোর্ড ও পোস্টার বহাল রেখে যেন আত্মপ্রচারের প্রতিযোগিতায় নেমেছেন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের অসংখ্য নেতা।

পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদার বলেন, এখন প্রয়োজন ঈদ শুভেচ্ছার সকল ফেস্টুন, বিলবোর্ড ও পোস্টার সরিয়ে নিয়ে নিয়ম নীতি মেনে শোকের ফেস্টুন, বিলবোর্ড ও পোস্টার দেয়া। আগস্ট মাস শেষ হলে ওইগুলোই আবার ঈদ-উল-ফিতরের সময় টানিয়ে পুনরায় ঈদ শুভেচ্ছা জানানো।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম বলেন, বিভিন্ন উৎসব এবং অনুষ্ঠান উপলক্ষে এত বেশি ফেস্টুন দেখা যায়, তাতে মনে হয় রাজনীতি সব গাছে, লাইট পোস্টে, দোকানের ছাদে উঠেছে। শিল্পমন্ত্রীর বাসার সামনে থাকা ঈদ শুভেচ্ছা ফেস্টুন সরিয়ে নিতে তাদের বলা হবে। প্রয়োজনে আগস্ট মাস শেষ হলে ওইগুলো আবার ঈদ-উল-ফিতরের সময় টানিয়ে পুনরায় ঈদ শুভেচ্ছা জানাতে পারবে।

মো. আতিকুর রহমান/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।