চট্টগ্রামে সন্ত্রাসী কানা আলতাফের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ১৩ আগস্ট ২০১৮

চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের রাঙ্গুনিয়া কাটাখালী এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. আলতাফ হোসেন ওরফে কানা আলতাফের (৪২) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে ১১টি মামলা রয়েছে।

সোমবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আলতাফ রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার আব্দুল মোতালেবের ছেলে ও মরিয়মনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ মোহাম্মদ এহসানুল কাদের। তিনি বলেন, ‘সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের পাশের জঙ্গল থেকে মরিয়মনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন ওরফে কানা আলতাফের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে তার পরিবারের সদস্যরা।

jagonews24২০১৬ সালের ১৩ এপ্রিল ২টি বিদেশি অস্ত্র ও ৪ হাজার ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয় সন্ত্রাসী কানা আলতাফ

তারা নিজেদের মত করে দাফনের প্রস্তুতি নিচ্ছিল। এ খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফোর্স পাঠানো হয় তার বাড়িতে। পরে আলতাফের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। নিহতের শরীরের তিন দিকে তিনটি গুলির চিহ্ন রয়েছে।’

ওসি বলেন, নিহত আলতাফ পুলিশের তালিকাভুক্ত পেশাদার মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় বিভিন্ন সময় দায়ের করা ১১টি মামলা রয়েছে।

এমআরএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।