প্রেমিকাকে ধর্ষণের পর হত্যা, প্রেমিক আটক


প্রকাশিত: ০৪:৩১ এএম, ০৯ আগস্ট ২০১৫

গাজীপুর মহানগরীর টঙ্গীতে প্রেমিকাকে ধর্ষণের পর হত্যা করেছে এক প্রেমিক। এ ঘটনায় প্রেমিক রোকন মিয়াকে (২৩) পুলিশ আটক করেছে। আটক রোকন রাজশাহী জেলার বাঘা উপজেলার চকবাজার রাজাপুর গ্রামের সাঈদ মৃধার ছেলে। তারা দুজন টঙ্গীর একটি তৈরি পোশাক কারখানায় কাজ করতো।

টঙ্গী থানা পুলিশের কর্তব্যরত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোস্তফা কামাল জানান, একই কারখানায় কাজের সুবাদে তারা প্রেমে জড়িয়ে পড়ে। ঘটনার দিন রোকন প্রেমিকাকে নিয়ে তার বন্ধু মিঠুর বাসায় যায়।

শনিবার সকালে মিঠু কর্মস্থলে চলে গেলে ওই দিনই রোকন তার প্রেমিকাকে ধর্ষণ করে। এক পর্যায়ে প্রেমিকা রোকনকে বিয়ের জন্য চাপ দেয়। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে রোকন গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করে।

মিঠু রাতে তার কর্মস্থল থেকে ফিরে এলে রোকন তাকে ঘরের চাবি বুঝিয়ে দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। রোকনের আচরণ সন্দেহজনক মনে হলে মিঠু তাকে এলাকাবাসীর সহায়তায় ঘরে আটকে রাখে। পরে এলাকাবাসী এসে ধর্ষণ ও হত্যার আলামত পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে শনিবার দিবাগত রাত আড়াইটারটার দিকে প্রেমিক রোকনকে গ্রেফতার ও নিহত প্রেমিকার মরদেহ উদ্ধার করেন। রোকন ধর্ষণ ও হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

পুলিশ জানায়, এ ব্যাপারে হত্যা ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
                    
মো. আমিনুল ইসলাম/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।